সাম্প্রতিক সময়ে কোম্পানীগঞ্জের বিএনপির বিরোধ নিয়ে সংবাদের প্রতিবাদে ছাত্রদলের সভা

118604201_991095871336476_7268908661166141399_n.jpg

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি।।

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির বর্তমান ত্রিধারার নেতৃত্ব নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশকে উদ্দেশ্য প্রণোদিত এবং কাল্পনিক বলে দাবি করে ঘরোয়া প্রতিবাদ সভা করেছে কোম্পানীগঞ্জ উপজেলা, বসুরহাট পৌরসভা ও সরকারি মুজিব কলেজ ছাত্রদল।

সোমবার (৩১ আগস্ট) বিকেল ৪টায় উপজেলার সিরাজপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মোহাম্মদপুর গ্রামে উপজেলা ছাত্রদলের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত প্রতিবাদ সভায় প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। তবে কোন পত্রিকা বা সংবাদ মাধ্যমের নাম উল্লেখ করেনি ছাত্রদল নেতৃবৃন্দ। তারা দুটি অননুমোদিত নিউজ পোটালের নাম লিখেছেন এবং তাদেরকে প্রকাশিত সংবাদটি প্রত্যারের দাবি করে আইনানুগ ব্যবস্থার হুমকি দিয়েছেন।

তাদের ভাষায় প্রকাশিত সংবাদগুলো উদ্দেশ্য প্রণোদিত,কাল্পনিক,মিথ্যা ও বানোয়াট। প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছে তারা। কিন্তু কোন সংবাদটি কাল্পনিক,মিথ্যা ও বানোয়াট তাও উল্লেখ করেনি কোম্পানীগঞ্জ ছাত্রদল।

ছাত্রদলের প্রতিবাদ লিপিতে ছাত্রদল নিয়ে কোন বক্তব্য না থাকলে উল্লেখ করা হয়েছে বিএনপি বিষয়ে, ছাত্রদল বলছে  বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ’র নেতৃত্বে উপজেলা বিএনপি,বসুরহাট পৌরসভা বিএনপি ও অঙ্গ ও সহযোগী সংগঠন গুলো ঐক্যবদ্ধ এবং নেতৃত্বের কোন সংকট নেই।

এ সময় উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি আতোয়ার হোসেন পাভেল, সাধারণ সম্পাদক আরিফুল হক আরিফ, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক হোসেন মোহাম্মদ এরশাদ, বসুরহাট পৌরসভা ছাত্রদলের সভাপতি জাকির হোসেন সুমন, সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ নুুুর আল সোহান, সরকারি মুজিব কলেজ ছাত্রদলের সভাপতি খালেদ সাইফুল্লাহ ইমন, সাধারণ সম্পাদক নুরনবী রুবেল প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top