আওয়ামী লীগের সেক্রেটারির ভোট বর্জন ও মেয়রের অর্জনের মধ্যদিয়ে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন শেষ হলো

Com-B-3.jpg

গোলাম শরীফ চৌধুরী পিপুল, জসিম উদ্দিন বাবর, পারভীন আক্তার (মুরাদ ভাবী) ।

নিজস্ব প্রতিবেদক, সরেজমিনে নোয়াখালী থেকে ।।

আওয়ামী লীগের সেক্রেটারি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল (দোয়াত কলম) এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীর আপন ছোট ভাই শাহাদাত হোসেন (টেলিফোন) সহ দুই চেয়ারম্যান প্রার্থী ও এক মহিলা ভাইস-চেয়ারম্যানের ভোট বর্জনের মধ্য দিয়ে এবং দিনভর নানা নাটকীয়তা শেষে পুনরায় তফসিলের দাবি করে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচন শেষ হলো।

মন্ত্রীর ছোট ভাইকে নাকি ভোট দিতে দেয়া হয়নি এবং তার এজেন্টদের কেন্দ্রে প্রবেশ করতেও দেয়া হয়নি বলে অভিযোগ করেছেন তিনি। একই দাবি করেছেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি মিজানুর রহমান বাদল।

২৯ মে বুধবার ষষ্ট উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে নোয়াখালীর ভিআইপি উপজেলা হিসেবে খ্যাত কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাচনে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আবদুল কাদের মির্জার সমর্থিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা অকল্পনীয় ভোটে জয়লাভ করেন।

এবার কোম্পানীগঞ্জ উপজেলার মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৭১ টি। মোট ভোটার ২২৬২২৩ টি। এরমধ্যে পুরুষ ভোটার ১১৭৫২২ টি এবং মহিলা ভোটার ১০৮৭০১টি।

ইতোমধ্যে নির্বাচনী কন্ট্রোল রুম সূত্রে প্রাপ্ত ৭১ টি কেন্দ্রে ফলাফলে চেয়ারম্যান পদে মেয়র সমর্থিত প্রার্থী জনাব গোলাম শরীফ চৌধুরী পিপুল আনারস প্রতীকে ৪৮২০১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নির্বাচন বর্জনকারী প্রার্থী জনাব মিজানুর রহমান বাদল দোয়াত কলম প্রতীকে মোট ১৮৮৭৮ ভোট পেয়েছেন। আরেক নির্বাচন বর্জনকারী প্রার্থী সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং পৌর মেয়রের ছোট ভাই জনাব শাহাদাত হোসেন টেলিফোন প্রতীকে পেয়েছেন ৪৬১০ ভোট পেয়েছেন। প্রবাসী প্রার্থী জনাব ওমর আলী রাজ মটর সাইকেল প্রতীকে ১৪৮২ ভোট পেয়ে তালিকার তলানীতে অবস্থান করছেন।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে মেয়র সমর্থিত প্যানেলের প্রার্থী জনাব জসিম উদ্দিন বাবর চশমা প্রতীকে ৫১৩১৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রবাসী মামুন হোসেন তালা প্রতীকে পেয়েছেন ২০২৭৮ ভোট পেয়েছেন।

অন্যদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মেয়র সমর্থিত প্যানেলের প্রার্থী পারভীন আক্তার (মুরাদ ভাবী) ফুটবল প্রতীকে সর্বোচ্চ ৫৩৬৩২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নির্বাচন বর্জনকারী প্রার্থী ফাতেমা আক্তার পারুল প্রজাপতি প্রতীক নিয়ে ১৮৫৫৫ ভোট পেয়েছেন।

এবার কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আবদুল কাদের মির্জা সমর্থিত প্যানেলের প্রার্থীদের জয়জয়কার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top