প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করলো শিশুতোষ পত্রিকা কিশোর বাংলা পরিবার

NM24.jpg

ডেইলি অবজারভার ও কিশোর বাংলা’ পত্রিকা পরিবারের সাথে প্রধানমন্ত্রীর জন্মদিনের কেক কাটছেন মিডিয়া ব্যক্তিত্ব মীর মোশাররেফ হোসেন পাকবীর।

নগর প্রতিবেদক ।।

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে ইংরেজী দৈনিক ডেইলি অবজাভার পত্রিকার মতিঝিলস্থ অফিসের বোর্ডরুমে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে শিশুতোষ জাতীয় ম্যাগাজিন কিশোর বাংলা পরিবার।

বুধবার ২৮ সেপ্টম্বর ডেইলি অবজারভারের উদ্যোক্তা পরিচালক ও কিশোর বাংলা সম্পাদক বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মীর মোশাররেফ হোসেন পাকবীর-এর সভাপতিত্বে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপনের অনুষ্ঠানের আলোচনায় অংশ নেন, জ্যেষ্ঠ সাংবাদিকবৃন্দ, পরিবেশ বাঁচাও আন্দোলন (পবা)-র সাধারণ সম্পাদক ও বিশিষ্ট পরিবেশবিদ ইঞ্জিনিয়ার আবদুস সোবহান, জ্যেষ্ঠ সাংবাদিক ও ডেইলি অবজারভারের বিজনেস এডিটর নিজামউদ্দিন আহমেদ, ডেইলি অবজারভারের অনলাইন এডিটর কাজী আব্দুল হান্নান প্রমুখ।

সভাপতির বক্তব্যে মীর মোশাররেফ হোসেন পাকবীর বলেন, “জননেত্রী শেখ হাসিনা দলমত নির্বিশেষে সকলের কাছে এক রাজনৈতিক আর্দশ। আমাদের মাঝে রাজনৈতিক চিন্তা চেতনার পার্থক্য থাকতে পারে, কিন্তু শেখ হাসিনা সকল মতপার্থক্যের ঊর্ধ্বে। আমরা তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করি।

আলোচনায় বক্তারা বলেন, “আমরা আজকে এক সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করছি। মহান সৃষ্টিকর্তা তাকে দীর্ঘ হায়াত দান করুক। “বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার অবদান অনস্বীকার্য। দেশের জনগণ তার সঙ্গেই আছে।”

আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবার সদ্যসের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য এবং ’৫২-র ভাষা আন্দোলন, ’৭১-র মুক্তিযুদ্ধ ও ’৭৫-র ১৫ই আগস্টের শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। শিশুদের নিয়ে জন্মদিনের কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানটি শেষ।

এসময় ডেইলি অবজারভার ও কিশোর বাংলা পত্রিকার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top