কুসিক নির্বাচনে ভোট দিলেন রিফাত ও সাক্কু, দু’জনেরই জয়ের ব্যাপারে আশাবাদী

cccc.jpg

ভোট প্রদানের পর সাংবাদিকদের সামনে আরফানুল হক রিফাত ও মো. মনিরুল হক সাক্কু।

কুমিল্লা প্রতিনিধি ।।

কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) নির্বাচনে ভোট দিলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাত। এ সময় নিজের জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলে জানান তিনি। আজ বুধবার (১৫ জুন) সকাল সাড়ে ৮টার দিকে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজিয়েট স্কুল কেন্দ্রে ভোট দেন তিনি।

অন্যদিকে মেয়র পদে নিজের ভোটাধিকার প্রয়োগ করেন বিএনপি থেকে বহিস্কৃত সতন্ত্রপ্রার্থী মো. মনিরুল হক সাক্কু। নিজের জয়ের ব্যাপারে স্বতন্ত্র মেয়র প্রার্থী বলেন, আমি হানড্রেড পার্সেন্ট নিশ্চিত, নির্বাচনে জয়লাভ করবো। সাক্কু নগরীর হোচ্ছামিয়া বিদ্যালয় কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আজ সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কুসিক নির্বাচনে ইভিএম (ইলেকট্রনিক ভোটিং মেশিনে) ব্যবহার করে বিরতিহীনভাবে ভোট অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে ৫ মেয়র প্রার্থীসহ ২৭টি সাধারণ ও ৯টি সংরক্ষিত নারী ওয়ার্ডে ১৪৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার ২ লাখ ২৯ হাজার ৯২০ জন। আজ বুধবার সবক’টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সাক্কু বলেন, আবহাওয়াটা ভালো হলে আমার জন্য একটু ভালো হতো। ইনশাআল্লাহ জয়ের ব্যাপারে আমি হানড্রেড পার্সেন্ট নিশ্চিত। নির্বাচনের পরিবেশ সম্পর্কে তিনি বলেন, মাত্র তো ১ ঘণ্টা গেল। হোক না আরো, তারপর বলা যাবে।

শেষ পর্যন্ত থাকবেন কিনা জানতে চাইলে সাক্কু বলেন, ইনশাআল্লাহ, ঢুকে গেলে তো আর উঠে যাওয়া যায় না, একটা রেজাল্ট নিয়ে যাইতে হয়। জয়-পরাজয় যেটাই হোক একটা রেজাল্ট নিয়ে যাব ইনশাল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top