বুকে ব্যথা নিয়ে ওবায়দুল কাদের হাসপাতালে ভর্তি

kader.jpg

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরছবি: ফেসবুক থেকে সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক ।।

বুকে ব্যথা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) এসেছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। পরে অবশ্য তাঁর ব্যথা কমে গেছে।  ১৪ ডিসেঃবর মঙ্গলবার এ তথ্য জানিয়েছেন বিএসএমএমইউয়ের উপাচার্য অধ্যাপক মো. শারফুদ্দিন আহমেদ।

মো. শারফুদ্দিন আহমেদ বলেন,সেতুমন্ত্রী ওবায়দুল কাদের-এর শারীরিক অবস্থা  বুকে ব্যথা নিয়ে হাসপাতালে এসেছিলেন। তবে সেই ব্যথা কমে গেছে। তাঁর অক্সিজেন স্যাচুরেশনও ভালো। অধ্যাপক শারফুদ্দিন বলেন, ‘চিকিৎসকেরা ওবায়দুল কাদেরকে বিশ্রামে থাকতে বলেছেন। তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবেন।’

মঙ্গলবার সকালে বিএসএমএমইউ ভর্তি হন ওবায়দুল কাদের। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ওয়ালিদ ফয়েজ জানান সকালে সেতুমন্ত্রী বিএসএমএমইউতে যান। চিকিৎসকেরা তাঁর কিছু পরীক্ষা-নিরীক্ষা করার কথা বলেছেন। এ জন্য তাঁকে হাসপাতালে থাকতে হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ওয়ালিদ ফয়েজ জানান, আজ মঙ্গলবার সকালে ওবায়দুল কাদের হাসপাতালে ভর্তি হন। ওয়ালিদ ফয়েজ মিডিয়াকে বলেন, আজ সকালে সেতুমন্ত্রী বিএসএমএমইউতে যান। চিকিৎসকেরা তাঁর কিছু পরীক্ষা-নিরীক্ষা করার কথা বলেছেন। এ জন্য তাঁকে হাসপাতালে থাকতে হবে।

এর আগে ২০১৯ সালের মার্চ মাসে ওবায়দুল কাদের গুরুতর অসুস্থ হয়ে বিএসএমএমইউর করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর এনজিওগ্রাম করে তাঁর করোনারি ধমনিতে তিনটি ব্লক পান চিকিৎসকেরা, যার মধ্যে একটি অপসারণও করা হয়। এরপর তাঁকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুই মাসের বেশি সময় ধরে তাঁর চিকিৎসা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top