ত্রিমুখি উত্তেজনায় নোয়াখালী সদর ও শহরের আশপাশ এলাকায় ১৪৪ ধারা

144.jpg

নোয়াখালী প্রতিনিধি ।।

নোয়াখালী জেলা শহর মাইজদীতে জেলা আওয়মী লীগের কমিটি গঠন নিয়ে আওয়ামী লীগের ৩টি গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশকে কেন্দ্র করে ১৪৪ ধারা জারি করেছে জেলা প্রশাসন।

আগামীকাল সোমবার (৬ সেপ্টেম্বর) ভোর ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত নোয়াখালী জেলা সদর মাইজদী ও শহরের আশপাশের ( মাইজদী, দত্তেরহাট, সোনাপুর) এলাকায় ১৪৪ ধারা জারি ঘোষণা করেন নোয়াখলী জেলা প্রশাসক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ খোরশেদ আলম খান।

আজ রোববার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিষয়টি নিশ্চিত করেন নোয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান। তিনি জানান, ১৪৪ ধারা চলার সময় মাইজদী শহর ও আশপাশে (মাইজদী, দত্তেরহাট, সোনাপুর) এলাকার মধ্যে ব্যক্তি, সংগঠন, রাজনৈতিক দল, গণজমায়েত, সভা, সমাবেশ, মিছিল, র‌্যালি, শোভাযাত্রাসহ কোনো ধরনের অনুষ্ঠান এবং রাজনৈতিক প্রচার নিষিদ্ধ করা হয়েছে। এসময়  এসব এলাকায় চারজনের বেশি মানুষ জমায়েত হতে পারবে না।

জানা যায়, রোববার বিকেল ৫টার দিকে আগামীকাল সোমবারের  আওয়ামী লীগের তিন গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচিকে ঘিরে মাইজদী শহরের টাউন হল মোড়ে ৩টি গ্রুপের নেতাকর্মিরা অবস্থান নেয় এবং পাল্টাপাল্টি স্লোগন দেয়। এ সময় তুমুল উত্তোজনা ছড়িয়ে পড়ে। পরে পুলিশ  অবস্থান নিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top