কোম্পানীগঞ্জের কৃতিসন্তান বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ডাঃ মোহাম্মদ ফজলুল হক ব্রেনষ্ট্রোক করে ভার্জেনিয়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন

Dr-Fazlul-Haque-3.jpg

আন্তর্জাতিক ডেস্ক ।।

কোম্পানীগঞ্জের কৃতিসন্তান চক্ষু বিশেষজ্ঞ ডাঃ মোহাম্মদ ফজলুল হক গত ২৬ জুন শনিবার ব্রেনষ্ট্রোক করে আমেরিকার ভার্জেনিয়া শহরে একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ডাঃ মোহাম্মদ ফজলুল হক বসুরহাট পৌরসভার ৩ নাম্বার ওয়ার্ডের করালিয়া গ্রামের মুক্তার বাড়ির কৃতিসন্তান।  “বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ” ডাঃ মোহাম্মদ ফজলুল হক চট্রগ্রামস্থ কোম্পানীগঞ্জ উপজেলা সমিতি চট্টগ্রামের সম্মানীত সভাপতি।

অত্যান্ত সজ্জন মানুষ ডাঃ মোহাম্মদ ফজলুল হক আমেরিকার ভার্জেনিয়ায় পারিবারিক এক অনুষ্ঠানে হঠাৎ করে “ব্রেনষ্ট্রোক” করে অসুস্থ হয়ে পড়েন। বর্তমানে তার অবস্থা আশঙ্কা জনক। ভার্জেনিয়ার হসপিটালে জরুরী ভিত্তিতে উনার সার্জারী চলছে।

ডাঃ মোহাম্মদ ফজলুল হক চট্রগ্রামের পাহাড়তলী চক্ষু হাসপাতালের বিশেষজ্ঞ চক্ষু চিকিৎসক হিসাবে কর্মরত ছিলেন । দীর্ঘদিন যাবত চট্রগ্রাম থেকে প্রতি সপ্তাহে নিজ এলাকা বসুরহাটে নিয়মিত এসে চক্ষু রুগীদের নিয়মিত চিকিৎসা সেবা দিতেন।

ডাঃ ফজলুল হক স্বপরিবারে আমেরিকার সিটিজেন। উনার ছেলে মেয়েরা আমেরিকার ভার্জেনিয়ায় বসবাস করেন। তিনি প্রতি বছর ছুটিতে এসে পরিবারের সাথে সময় কাটান।

পারিবারিক সূত্রে জানতে পেরেছি যে উনার অবস্থা বর্তমানে সংকটাপন্ন । উনার ব্রেনে সফলভাবে দু’টো সার্জারী হয়েছে। ডাঃ ফজলুল হক- এর আশু সুস্থতা কামনা করে দোয়া ছেয়েছেন কোম্পানীগঞ্জ উপজেলা সমিতি-চট্টগ্রামের সাধারণ সম্পাদক জাহান হোসেন ও কোম্পানীগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি ঢাকার আহ্বায়ক মোহাম্মদ মকছুদের রহমান মানিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top