নোয়াখালী চাটখিলে মহিলা এমপি সাকীর উদ্যোগে দুঃস্থদের মাঝে নগদ সহায়তা প্রদান

Ayat-Noakhali-News-26-07-20-1-scaled.jpg

নোয়াখালী থেকে এইচ.এম আয়াত উল্যা ।।

নোয়াখালী চাটখিলে মহিলা এমপি সাকীর উদ্যোগে দুঃস্থদের মাঝে নগদ সহায়তা প্রদান জাতীয় সংসদের (সংরক্ষিত) মহিলা ৩৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ফরিদা খানম সাকী এমপি’র ঐচ্ছিক তহবিল থেকে সকালে চাটখিল উপজেলার ৫৫ জন দুঃস্থদের মাঝে ১ লক্ষ ১০ হাজার টাকা নগদ বিতরণ করা হয়েছে।

চাটখিল উপজেলা সভাকক্ষে অনুষ্ঠিত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. দিদারুল আলমের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে ফরিদা খানম এমপি’র পক্ষে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ. এম আলী তাহের ইভু।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান রোজী শাহীন, পৌরসভার প্যানেল মেয়র আহসান হাবীব সমীর, নির্বাহী কর্মকর্তার সি.এ সায়েদুল হক, চাটখিল সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি এ এন মাহমুদ চৌধুরী জুয়েল, সাংবাদিক হান্নান শাকুর ও মনির হোসেন বিএসসি প্রমূখ। ভিডিও কনফারেন্সে সাংসদ ফরিদা খানম সাকী বলেন, বর্তমান প্রধানমন্ত্রী অসহায় দুঃস্থদের মাঝে সারাদেশে যে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ সহায়তা বিতরণ অব্যাহত রেখেছেন তারই অংশ হিসেবে চাটখিল উপজেলায় আমার ঐচ্ছিক তহবিল থেকে এই নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

এছাড়া আমার ব্যক্তিগত তহবিল থেকে এবং আমার স্বামী সাবেক সংসদ সদস্য, বৃহত্তর নোয়াখালীর মুজিব বাহিনীর প্রধান ও নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত এর ব্যক্তিগত তহবিল থেকেও বিভিন্ন ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান অব্যাহত রয়েছে। পরিশেষে তিনি জাতির জনক বঙ্গবঙ্গু শেখ মুজিবুর রহমান, বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার এবং তার স্বামীর জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top