দুবাইতে কোম্পানীগঞ্জ সোসাইটির কমিটি গঠন

Dubai-1.jpg

বিশেষ প্রতিনিধ ।।

সংযুক্ত আরব আমিরাত দুবাইয়ে অবস্থানরত প্রবাসী কোম্পানীগঞ্জবাসী সংগঠন কোম্পানীগঞ্জ সোসাইটির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।  ১৭ জুলাই শুক্রবার স্থানীয় হোটেল দাইরা কাশারা গড হল রুম কোম্পানীগঞ্জ সোসাইটির সদস্যদের মতবিনিময় অনুষ্ঠানের মাধ্যমে সভায় উপস্থিত সকলের মতমতের ভিক্তিতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কোম্পানীগঞ্জ সোসাইটির সভাপতি মুহাম্মাদ তাসির আহমেদ-র সভাপতিত্বে আবু সুফিয়ান জীবন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ সোসাইটির সাধারণ সম্পাদক ইমামুদ্দিন, যুগ্মসাধারণ সম্পাদক আলমগীর হোসেন। সভায় অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনায় অংশ নেন নজরুল ইসলাম ও আলী আজগার জাবেদ।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং জাতীয় সংগীতের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়, অনুষ্ঠানের প্রথমে আগত অতিথি বৃন্দকে ফুল দিয়ে স্বাগতম জানানো হয়।

অনুষ্ঠানে কোম্পানীগঞ্জ সোসাইটি সংযুক্ত আরব আমিরাত পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয় সভাপতি পদে তাসির আহমেদকে মনোনীত করা হয় সহ’সভাপতি নজরুল ইসলাম। সাধারণ সম্পাদক ইমাম উদ্দিন। সাংগঠনিক সম্পাদক আলী আজগর জাবেদ। যুগ্মসাধারণ সম্পাদক আলমগীর হোসেন। তথ্যও প্রচার সম্পাদক পদে আবু সুফিয়ান জীবন চৌধুরী মোট ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

সভাপতির বক্তব্যে তাসির আহম্মেদ বলেন দলমত নির্বিশেষে সকল প্রবাসীকে একহয়ে কাজ করার। কোম্পানীগঞ্জের সকল রেমিটেন্স যোদ্ধা কে ভ্রাতৃত্ব বন্ধনে আবদ্ধ হবার উদাত্ত আহ্বান জানান, সুখে দুখে একে-অপরের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন.তিনি আরও বলেন করোনা কালে ক্ষতিগ্রস্ত প্রবাসীদের পাশে কোম্পানীগঞ্জ সোসাইটির সকল সদস্যবৃন্দ সহয়তার হাত বাড়িয়ে দিবেন।আপনারা মানবতার সেবায় এগিয়ে আসুন। পরে অতিথি আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top