আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কথা রাখেননি তার নির্বাচনী এলাকার নেতারা

01.jpg

নোয়াখালী-৫ আসনের এমপি ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

নিজস্ব প্রতিবেদক ।।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে  ক্ষমতাসীন আওয়ামী লীগ বৃহস্পতিবার (১৩ আগস্ট) বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে মতবিনিময় সভা করে জাতীয় শোক দিবসের কর্মসূচি নির্ধারণ করেছে। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি এসময় সারা দেশের নেতাকর্মীদের সবার প্রতি অনুরোধ জানান শোক দিবস উপলক্ষে পোস্টার, ব্যানার, পেস্টুন, তোরণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ১৫ আগস্টে সব শহীদ ও বঙ্গবন্ধু পরিবারের সদস্য ছাড়া আত্মপ্রচারের লক্ষ্যে কোনো ব্যক্তির ছবি ব্যবহার না করার জন্য ।

অবশ্য ওবায়দুল কাদের গত ২/৩ বছরই শোক দিবসে পোস্টার, ব্যানার, তোরণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ১৫ আগস্টে সব শহীদ ও বঙ্গবন্ধু পরিবারের সদস্য ছাড়া  কোন নেতাকর্মীর ছবি যেন না দেন এমন অনুরোধ করে আসছেন। প্রতিবাবের মতো এবারও জেলা উপজেলা, কেন্দ্রীয় নেতা বা এমপিরাও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের অনুরোধ কানে নেননি।

আত্মপ্রচারের পোস্টার, ব্যানার, পেস্টুনে সায়লব সোস্যাল মিডিয়া।

এমনকি ওবায়দুল কাদেরের নির্বাচনী এলাকার নেতা-কর্মী-জনপ্রতিনিধিসহ পাশের এলাকার এমপি দলের জেলা সেক্রেটারী, নিজ নির্বাচনী এলাকার দুই উপজেলা চেয়ারম্যনও তার অনুরোধ রক্ষা করেননি।  শোক দিবসের পোস্টার, ব্যানার, পেস্টুনে শুধু নিজের ছবি নয় স্থানীয় হাফ ডজন নেতার ছবিও দিয়েছেন। যে সব ছবিতে শোকের কোন আবাহ নেই। বরং হাসিমাখা আনন্দের ছবি শোকের পোস্টার, ব্যানার, পেস্টুনে উজ্জ্বল হয়ে ভাসছে। মনে ১৫ আগস্ট শোকের দিনই নয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top