লক্ষ্মীপুরে দিনব্যাপী তথ্য মেলার আয়োজন

Lx-30-NM24.jpg

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি ।।

“তথ্যই শক্তি, জানবো জানাবো, দুর্নীতি রুখবো” এমন প্রতিপাদ্যকে সামনে নিয়ে লক্ষ্মীপুরে তথ্য মেলার আয়োজন করা হয়েছে। সোমবার (৩০ জানুয়ারি) সকালে লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর সহযোগিতায় তথ্য মেলা ২০২৩ এর আয়োজন করা হয়।

জেলা প্রশাসন এবং সচেতন নাগরিক কমিটি (সনাক) এর আয়োজনে মেলার উদ্বোধক ও প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ।

সচেতন নাগরিক কমিটি (সনাক) এর লক্ষ্মীপুর জেলা সভাপতি প্রফেসর জেড এম ফারুকীর সভাপতিত্বে মেলায় মুখ্য আলোচক ছিলেন, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রেজাই রাফিন সরকার।

বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার মো: মাহফুজ্জামান আশরাফ, সিভিল সার্জন ডা: আহাম্মদ কবীর, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসটি) মেহের নিগার ও লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর খন্দকার ইউসুফ হোসেন।

দিনব্যাপী তথ্য মেলায় জেলা পুলিশ প্রশাসন, সিভিল সার্জন অফিস, বিআরটিএ, পাসপোর্ট অফিসসহ সরকারি বেসরকারি প্রায় শতাধিক স্টল এতে অংশ নেয়। বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের পাশাপাশি মেলায় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ তথ্য দেয়ার ফরমে আবেদন করে সেবা গ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top