লক্ষ্মীপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ddd-1.jpg

রিয়াজ মাহমুদ বিনু ।।

লক্ষ্মীপুরের রামগতিতে শশুর বাড়ী থেকে মাসু বেগম (২৫) নামের গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় গৃহবধূর শাশুড়ী বিবি আয়েশা ও ননদ নাজমা বেগমকে আটক করা হয়।

বুধবার (১৩ আগস্ট) বিকালে রামগতি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমানের নেতৃত্বে এস আই ওমর ফারুক, এসআই মজিবুর রহমান, এসআই সোহাগ সঙ্গীয় ফোর্সসহ পৌরসভার ০২নং ওয়ার্ড চর সেকান্দর এলাকার গৃহবধূর শশুরালয় মালেক মাঝি বাড়ীর কামাল উদ্দিনের ঘর থেকে হতভাগ্য গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।
স্থানীয় সুত্রে জানা যায়, সংসারের খুটিনাটি বিষয় নিয়ে দ্বীর্ঘদিন থেকে মাসু বেগমকে তার স্বামী শারিরীক নির্যাতন করতো। ঘটনার দিন মাসু বেগমকে নির্র্মম নির্যাতন করে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে গলায় ফাঁস দিয়ে আতœহত্যার নাটক সাজায় স্বামী ও শশুর বাড়ীর লোকজন।

মাসু বেগম এ এলাকার কামাল হোসেনের স্ত্রী এবং কমলনগর উপজেলার চর লরেঞ্চ ইউনিয়নের লরেঞ্চ গ্রামের আবুল কালামের মেয়ে। ঘটনার পর কামাল পালিয়ে যায়।
মাসু ও কামাল দম্পতির তাছিম (৬) ও তামিম (১ বছর ৬ মাস) বয়সী দুটি সন্তান রয়েছে। নিহতের বড় ছেলে তাছিম বলেন আমার বাবা মাকে প্রায়ই মারধর করতো। ঘটনার সময় বেদম মারধর করে। আমি কান্নাকাটি করলে আমাকেও মারে। সে ক্রোধের স্বরে বলে আমি তাকে আর কখনোই আব্বু কমুনা।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান জানান, গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। আপাতত একটি ইউডি মামলা নেয়া হচ্ছে, তবে অধিকতর তদন্ত চলছে। রিপোর্ট আসার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top