মাননীয় মন্ত্রী ভোটের আগেই এলাকার গ্যাস বিদ্যুৎ ও কর্মসংস্থানে নজর দিন

0bknm24.jpg

সীমান্ত চৌধুরী ।।

মাননীয় মন্ত্রী ও নোয়াখালী ৫ আসনের জনপ্রতিনিধি জনাব ওবায়দুল কাদের আপনার নিজ উপজেলা কোম্পানীগঞ্জ উপজেলায় গ্যাস বিদ্যুতের বেহাল অবস্থা। পাবলিক পরীক্ষখ্যাত এসএসসি পরীক্ষা চলমান, প্রচন্ড গরম চলছে, বিদ্যুৎ বিভাগের তেলেছমাতিতে চরম নাজেহাল আপনার উপজেলার ৩ লক্ষ মানুষ।

উপজেলার মানুষ নামাজ, রোজা ( শাওয়াল মাসের ৬ রোজা), ইবাদত, লেখা-পড়া, ব্যবসা-বাণিজ্য কিছুই করতে পারছে না। বিদ্যুতের কানামাছি খেলায় মানুষকে নির্ঘুম রাত কাটাতে হচ্ছে।

আপনার নির্বাচনী এলাকার মানুষ বিশ্বাস করতে পারছে না ক্ষমতার শীর্ষের ২য় অবস্থানে থাকা সড়ক পরিবহন সেতু মন্ত্রী ওবায়দুল কাদের সাহেবের নিজ এলাকার বিদ্যুতের এমন বেহাল ও করুন অবস্থা। আপনার নির্বাচনী এলাকার মানুষ মনে করে আপনি তাদের প্রতি সদয় এবং আন্তরিক হলে ওয়াপদা বা পল্লী বিদ্যুৎ সমিতি আপনার প্রাণ প্রিয় ভোটার ও জনগণের সাথে এমন নির্দয় আচরণ করতে পারে না।

আপনার নির্বাচনী ওয়াদা ছিলো এলাকায় শতভাগ বিদ্যুতায়ান, শতভাগ গ্যাস সরবরাহ এবং ঘরে ঘরে চাকুরী বা কর্মসংস্থানের ব্যবস্থা করে দেয়া।
আমাদের এলাকার গ্যাস জাতীয় গ্রিডে সরবরাহ করা হচ্ছে। অথচ এলাকার মানুষ এলাকার উত্তোলিত গ্যাস জ্বালাতে পারছে না। এটা কতটা কষ্টের এলাকার মানুষের জন্য।

কোম্পানীগঞ্জ প্রবাসী অধ্যুষিত এলাকা। এলাকার মানুষের পকেটে ডলার পাউন্ড রিয়ালের গরম থাকে। সবার জন্য চাকুরী জরুরি না। যে এলাকার ছেলেদের হাত খরচ লাগে মাসে বিশ পঁচিশ হাজার টাকা। তারা করবে চাকুরী! বসুরহাটের ব্যাংকগুলো প্রতিদিন কোটি কোটি টাকা লেনদেন করে। এটা নিশ্চয় আপনার অজানা নয়। এখানকার মানুষের চাকুরী-বাকরীর থেকেও গ্যাস বিদ্যুতের বেশি প্রয়োজন। তারা লক্ষ কোটি টাকা রুজি করেও যদি বাড়িতে মা- বাবাকে আরামে রাখতে না পারে। তবে তারা দুঃখ কোথায় জানাবে। বিদ্যুতের এই রকম তেলেছমাতিতে অনেকেই আইপিএস কিনেছে। কিন্তু আইপিএসটা সার্চ নিতে পারে না। বিদ্যুতের এতটা করুন অবস্থা।

তাই যে কোনো মূল্যে ভোটের আগেই গ্যাস বিদ্যুতের সমস্যা থেকে কোম্পানীগঞ্জবাসীকে উদ্ধার করুন। তাতে আপনারই লাভ। দ্বাদশ সংসদের যাওয়ার পথ সুগম হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top