নোয়াখালী-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা করলেন জাতীয় নেতা আবদুল মালেক উকিলের ভ্রাতুষ্পুত্র শিহাব উদ্দিন শাহিন

shaheen.jpg

মনোনয়নপত্র হাতে এডভোকেট শিহাব উদ্দিন শাহিন ও আবদুল মালেক উকিলের ছোট ছেলে বাহার উদ্দিন খেলন।

নোয়াখালী প্রতিনিধি ।।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন দলটির সাবেক সভাপতি জাতীয় নেতা আবদুল মালেক উকিলের ভ্রাতুষ্পুত্র এডভোকেট শিহাব উদ্দিন শাহিন।  তিনি নোয়াখালী-৪ আসনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেন এবং পরদিন জমা দেন।

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহিন বর্তমানে এই আসনে জনপ্রিয় একজন প্রার্থী। এডভোকেট শিহাব উদ্দিন শাহিন এরআগে নোয়াখালী সদর উপজেলার দশ বছর চেয়ারম্যান ছিলেন।

এই আসনটি মূলত বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সভাপতি জাতীয় নেতা আবদুল মালেক উকিলের। জাতীয় নেতা ও সাবেক স্পিকার এবং সাবেক মন্ত্রী আবদুল মালেক উকিলের ভ্রাতুষ্পুত্র এডভোকেট শিহাব উদ্দিন শাহিন।

সদর ও সুবর্ণচর উপজেলা নিয়ে গঠিত নোয়াখালী-৪ আসনটি আওয়ামী লীগের জন্য গুরুত্বপূর্ণ একটি আসন। যেখান থেকে বেড়ে ওঠে দলের সভাপতির দায়িত্ব পালন করেন আবদুল মালেক উকিল। এবার দখলের তৃণমূলের নেতাকর্মীদের চাপের মুখে এই আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহিন।

এসময় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুস জাহের, সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের, সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল মালেক উকিলের ছোট ছেলে বাহার উদ্দিন খেলন, সুবর্ণচর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন চৌধুরী বাহার‍‍`সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top