নোয়াখালী জেলা পুলিশের বিশেষ কল্যাণ সভা

FB_IMG_1599926587528.jpg

নোয়াখালী প্রতিনিধি।।

শনিবার ১২ সেপ্টেম্বর সকাল ১০ টায় পুলিশ লাইনস্থ শহীদ কনস্টেবল ময়নুল হক হলে নোয়াখালী জেলা পুলিশের বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম রেঞ্জের নবাগত ডিআইজির আগমনে নোয়াখালী জেলা পুলিশ,  এবিশেষ কল্যাণ সভার আয়োজন করে।

নোয়াখালী পুলিশ সুপার, মোঃ আলমগীর হোসেন এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আনোয়ার হোসেন, বিপিএম(বার), পিপিএম(বার), ডিআইজি, চট্রগ্রাম রেঞ্জ।

উল্লেখ যে, সম্প্রতি চট্টগ্রাম রেঞ্জে যোগদানের পর রেঞ্জব্যাপী জেলাসমূহে সফর ও সার্বিক দিক নির্দেশনা প্রদানের অংশ হিসেবে তিনি প্রথম বারের মত নোয়াখালীতে এসে জেলা পুলিশের সর্বস্তরের সদস্যদের নিয়ে বিশেষ কল্যাণ সভায় শৃঙ্খলা, সদাচরণ, সংবেদনশীলতা, জনসেবাসহ নানা বিষয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

দুর্নীতি ও পেশাগত অসততার বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারী উচ্চারণ করে তিনি থানায় আগত সেবাপ্রত্যাশী মানুষের সাথে সংবেদনশীল ও উত্তম আচরণ প্রদর্শন করে অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে প্রতিপালনের নির্দেশ প্রদান করেন। তিনি ব্রিটিশ আমলের পুলিশী সংস্কৃতি থেকে বেরিয়ে এসে নতুন, আধুনিক ও মননশীল পুলিশিংয়ে মনোনিবেশ করতে প্রত্যেক পুলিশ সদস্যকে নির্দেশনা প্রদান করেন।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন নোয়াখালী পুলিশ সুপার, সিআইডি মোঃ বশীর আহমেদ, নোয়াখালী পুলিশ সুপার, পিবিআই, মোঃ মিজানুর রহমান মুন্সি, জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ, বিভিন্ন ইউনিটের ইনচার্জবৃন্দ, বিভিন্ন ইউনিটের সকল পদমর্যাদার সদস্যবৃন্দ এবং সিভিল স্টাফবৃন্দ।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন ডিআইজি মহোদয়েরনির্দেশনা যথাযথভাবে প্রতিপালন ও অনুসরণের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। উল্লেখ্য, ডিআইজি, চট্টগ্রাম রেঞ্জ মহোদয় পুলিশ লাইনের বিভিন্ন দপ্তর পরিদর্শন ছাড়াও বৃক্ষরোপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top