নোয়াখালীতে হাফেজ ছেলে পিতাকে মেরে হাত ভেঙে দিলো, ১৫ দিনেও বিচার পায়নি বৃদ্ধ পিতা

118311579_2731072887222644_6571829337217163187_n.jpg

নোয়াখালী জেলা প্রতিনিধি ।।

সামান্য কথা কাটাকািটি ও ছেলেকে শাসন করার অপরাধে ৮৭ বছরের বৃদ্ধ পিতার উপর নির্মম অত্যাচার চালায় মাদ্রাসা থেকে পাশ করা হাফেজ ছেলে মোঃ নুর উল্লাহ। বিষয়টি অত্যন্ত নিন্দনীয় ও বর্বর বলেছেন সমাজের মানুষ।

গত ১২ আগস্ট এই নিন্দাজনক ঘটনাটি ঘটেছে  নোয়াখালী সদর উপজেলার (সুধারাম) ৩নং নোয়ান্নই ইউনিয়নের শালেপুর গ্রামের ৫ নং ওয়ার্ডে । ছেলেকে শাসন করার সামান্য কথা কাটাকািটির অপরাধে ৮৭ বছরের বৃদ্ধ পিতাকে পিটাইয়া হাত ভেঙে দেয় এবং অত্যাচার চালায় মাদ্রাসা থেকে পাশ করা হাফেজ ছেলে মোঃ নুর উল্লাহ। ছেলের বেধম মারধরে ভাঙা হাত নিয়ে নোয়াখালি সদর হাসপাতালে কয়েক দিন চিকিৎসাও নেন। ছেলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য হাসপাতাল থেকে সনদও গ্রহন করেন।

ছেলের হাতে অত্যাচারিত  হয়ে বৃদ্ধ পিতা বিচার চেয়ে সমাজি ও স্হানীয়দের নিকট এখনো ঘুরছেন বলে তিনি অভিযোগ করেন। পিতা মোঃ হোসেনুজ্জামান( ৮৭) ঘটনার ১৫ দিন পার হলেও বিচার পাননি। সমাজের কেউ কেউ ছেলের সাথে মিল মিশ, আপোষ করার চেস্টা করে ব্যর্থ হয়েছেন বলে জানা গেছে।

আহত ও ক্ষুব্দ বৃদ্ধা হোসেনুজ্জামান ভাঙা হাত ও মেডিক্যাল সনদ নিয়ে এখনো শালেপুর গ্রামের সমাজিদের নিকট ঘুরছেন। এ বিষয়ে ঐ গ্রামের চৌকিদার বাড়ির মোহসেন আলি জামে মসজিদের সেক্রেটারি আবদুল ওহাব বাবু অভিযোগ করেন, বৃদ্ধের হাফেজ ছেলে নুর উল্যাহ মেরে তার হাত ভাঙার পর আমরা সমাজিরা মিলমিশের চেস্টা করেছি। কিন্তু কোন কাজ হয়নি। তার তিন ছেলে কেউ সমাজের আইন মানে না। তিনি এই বর্বরোচিত হামলার নিন্দা জানান। মসজিদের আরেক জন সদস্য টিপু সুলতান পলাশও এই নোংরা হামলার নিন্দা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top