কোম্পানীগঞ্জে বৃদ্ধা হত্যার রহস্য উদঘাটনঃ আটক ২

00.png

বুরহান উদ্দিন মুজাক্কির ।।

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ধান খেতে মৃত বৃদ্ধা জহুরা খাতুন (৭০) হত্যার রহস্য উদঘাটন করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় ২জনকে আটক করেছে পুলিশ।  আটককৃতরা হলো, নিহত বৃদ্ধার পুত্রবধু জোসনা আরা বেগম রুনি (৩৬) ও রামপুর ইউনিয়নের বাসিন্দা মোঃ আশিক (২৩)। আটককৃত ২আসামিকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় পিবিএ’কে এ তথ্য নিশ্চিত করেন কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আরিফুর রহমান। তিনি বলেন, ক্লুলেস এই মামলায় ২৪ঘন্টার মধ্যে ২ আসামী আশিক ও জোসনা আরা বেগম রুনিকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদে জোসনা আরা বেগম রুনি এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বেচ্ছায় স্বীকার করে।

মামলা সূত্রে জানা যায়, নিহত জহুরা খাতুন এর সাথে তার পুত্রবধূ রুনির সাথে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া-কলহ লেগেই থাকত। রুনির স্বামী দীর্ঘদিন প্রবাসে থাকার কারণে সে অন্য ছেলের সাথে পরকীয়া সম্পর্ক গড়ে তোলে। পুত্রবধূ রুনি পারিবারিক কলহের জের ধরে তাহার সহযোগী গ্রেফতারকৃত আসামি মোঃ আশিক ও অপর পলাতক আসামি সহ ৫০০০ টাকার বিনিময়ে শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাত অনুমানিক ৮টা থেকে সাড়ে ১০টার মধ্যে তার শাশুড়ি জহুরা খাতুনকে কৌশলে ঘর থেকে বাহির করে নিয়ে হত্যা করে বাড়ি থেকে ৪০০ মিটার পশ্চিমে ধান ক্ষেতে কাঁদা পানিতে মাথা ডুবিয়ে লাশ গোপন করার চেষ্টা করে। পরদিন সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ ধান ক্ষেত থেকে জহুরা খাতুনের মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় নিহতের মামাতো ভাই মোঃ সেলিম বাদী হয়ে ৩জনসহ অজ্ঞাত কয়েক জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) আরিফুর রহমানের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহীদ হোসাইনসহ পুলিশ আশিক ও জোসনা আরা বেগম রুনিকে ২৪ ঘন্টার মধ্যে আটক করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top