ওবায়দুল কাদের-এর পক্ষে দলীয় মনোনয়নপত্র কিনলেন নির্বাচনী এলাকার নেতাকর্মীরা

obaidul-kader-NM24.jpg

ওবায়দুল কাদেরকে দলীয় মনোনয়নপত্র হাতে তুলে দিচ্ছেন নির্বাচনী এলাকার নেতাকর্মীরা।

নিজস্ব প্রতিবেদক ।।

শনিবার (১৮ নভেম্বর) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও উপ-দপ্তর সম্পাদক সায়েম খানের হাত থেকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তার নির্বাচনী এলাকার নেতাকর্মীরা।

এই সময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি নাজমুল হক নাজিম, মন্ত্রীর ভাতিজা তাসিক মির্জা কাদের, ভাগিনা রাহাত এবং কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী ইব্রাহিমসহ দুই উপজেলা (কোম্পানীগঞ্জ ও কবিরহাট) এর নেতাকর্মীদের নিয়ে নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ ও কবিরহাট) আসনের জন্য ওবায়দুল কাদেরের মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এ সময় নির্বাচনী এলাকার দুই উপজেলার (কোম্পানীগঞ্জ ও কবিরহাট) এর  আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের হাজার হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শনিবার (১৮ নভেম্বর) দলীয় মনোনয়ন বিক্রি শুরু হওয়া আওয়ামী লীগের মনোনয়ন ফরম আগামী ২১ নভেম্বর মঙ্গলবার বিকেল ৪টার মধ্যে জমা দিতে হবে। এবার অনলাইনেও মনোনয়ন সংগ্রহ ও জমা দেওয়ার ব্যবস্থা রেখেছে আওয়ামী লীগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top