ঈদুল ফিতর উপলক্ষে নোয়াখালী-৫ আসনের জাসদ দলীয় সংসদ সদস্য প্রার্থী সাংবাদিক মোহাম্মদ মকছুদের রহমান মানিক-এর ঈদ শুভেচ্ছা বার্তা

EID-J.jpg

নোয়াখালী প্রতিনিধি ।।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ এ সংসদীয় আসন ২৭২ নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলা) আসনে জাসদের দলীয় সংসদ সদস্য সাংবাদিক মোহাম্মদ মকছুদের রহমান মানিক পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলা) আসনের সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা জানিয়েছেন।

সাংবাদিক মোহাম্মদ মকছুদের রহমান মানিক পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আজ ৯ এপ্রিল ২০২৪ এক শুভেচ্ছা বার্তায় নোয়াখালী-৫ আসনের (কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলা) দেশে বিদেশে অবস্থানকারী  সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি বলেন, রমযানের এক মাস রোযার কঠোর সংযম সাধনা আত্মশুদ্ধি শেষে ঈদুল ফিতর মুসলমান সম্প্রদায়ের সকলের জন্য সবচেয়ে বড় আনন্দ উৎসব।, ঈদের আনন্দ বহুগুণ বেড়ে যায়, যখন পরিবার-পরিজন-আত্মীয়-স্বজনদের পাশাপাশি অসহায়-অস্বচ্ছল মানুষদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়া হয়।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আমরা জাতি-ধর্ম-সংস্কৃতি নির্বিশেষ সমাজের সকল মানুষের মানবিক অস্তিত্বকে মর্যাদা দিয়ে এবং সম্প্রীতি-সুশাসন ও রাষ্ট্রীয় সম্পদ প্রকৃত প্রাপ্তদের মাঝে বিলি করে সমাজে শান্তি প্রতিষ্ঠার মধ্য দিয়েই রোযার সংযম সাধনার শিক্ষা মহিমান্বিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top