অবরোধের নামে নোয়াখালীতেও বিএনপি জামাতের আগুন সন্ত্রাস, রড বোঝাই ট্রাকে আগুন

22.jpg

নোয়াখালী জেলা প্রতিনিধি ।।

বিএনপির ডাকা তৃতীয় দফার অবরোধের দ্বিতীয় দিনে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় একটি রড বোঝাই ট্রাকে আগুন দিয়েছে বিএনপি জামায়াতের দুর্বৃত্তরা। বুধবার (৮ নভেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার আমান উল্লাহ পুর ইউনিয়ননের আমিন বাজার এলাকায় লক্ষীপুর গামী ট্রাকে এই অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার আমিন বাজার এলাকায় লক্ষীপুরগামী রড বোঝাই একটি ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা। এতে ট্রাকের সামনের অংশ পুড়ে যায়। পরে চৌমুহনী ফায়ার সার্ভিস স্টেশনের একটি দল রাত আড়াইটার দিকে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এতে চালক ও হেলপারের কোন ক্ষতি হয়নি।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম ট্রাকে আগুন দেওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এখনো কাউকে আটক করা যায়নি। তবে গত ২৪ ঘন্টায় ২জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সরকার বিরোধী আন্দোলনের নামে বিএনপি জামায়াতের দুর্বৃত্তরা ২০১৩-১৪ সালের মতো আবারো আগুন সন্ত্রাস শুরু করেছে। অনেকটা গোপন সংগঠনের মতো দেশের বিভিন্নস্থানে ২৮ অক্টোবরের পর থেকে ধারাবাহিকভাবেই চলছে এমন জ্বালাও পোড়াও আগুন সন্ত্রাস। সৃষ্টি করছে জনমনে আতঙ্ক। দেশের জনগণ বুঝে উঠতে পারছে না বিএনপি জামায়াতের এমন নাশকতা কার বিরুদ্ধে জনগণ না সরকারের বিরুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top