বিশেষ অভিযানে কোম্পানীগঞ্জে সাজাপ্রাপ্ত ৫ আসামী গ্রেফতার

FB_IMG_1600274340188.jpg

বুরহান উদ্দিন মুজাক্কির।।

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাজাপ্রাপ্ত পলাতক ৫ আসামিকে গ্রেফতার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। কোম্পানীগঞ্জ থানায় “অস্ত্র মামলার ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামী ০১ জন” “নারী-শিশু মামলার আসামী পাঁচ বছর করে সাজা প্রাপ্ত ০৩ জন” এবং “N.I.ACT এর দশ মাসের কারাদণ্ড ও ৪৮ লক্ষ টাকার অর্থদন্ড প্রাপ্ত আসামী ০১ জন” সহ সর্বমোট ০৫ জন আসামী গ্রেফতার করে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে গ্রেফতারকৃতদের জেলা কারাগারে প্রেরণ করা হয়।

থানা সূত্রে জানা যায়, বুধবার সকালে অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান’র নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মাহফুজুর রহমান, (এএসআই) আজিম উদ্দিন, এএসআই গণেশ্বর তং চঙ্গা ও এএসআই ফরিদ মিয়া উপজেলার মুছাপুর ইউনিয়ন ও চরপার্বতী ইউনিয়নে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

সাজাপ্রাপ্ত আসামীরা হলোঃ
চরপার্বতী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চৌকিদার মফিজ উল্যার ছেলে মমিন উল্যাহ সোহাগ (৩৭), ৮নং ওয়ার্ডের কুসুম কুমার মজুমদার’র ছেলে স্বপন মজুমদার (৩৪), একই ওয়ার্ডের হরি মহন’র ছেলে কুসুম কুমার মজুমদার (৪১), মুছাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের রংমালা এলাকার মৃত বেচারাম মজুমদার’র ছেলে প্রহল্লাদ মজুমদার (৪৯), মমিন উল্লাহ কে গ্রেফতার করে আদালতের নিকট সোপর্দ করা হয়।

এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান মুঠো ফোনে বলেন, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন ধরে পলাতক ছিল। বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top