কোম্পানীগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) পুনর্গঠন

115939970_1176190196098249_7226565534228599317_o.jpg

আমির হোসেন বিএসসি (সভাপতি), তাজ উদ্দিন শাহীন (সাধারণ সম্পাদক)

কোম্পনীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি ।।

দুর্নীতির বিরুদ্ধে গণসচেতনতা গড়ে তোলা এবং সততা ও নিষ্ঠাবোধ জাগ্রত করর লক্ষ্যে দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) নোয়াখালীর কোম্পানীগঞ্জে উপজেলা শাখার পুনর্গঠন করা হয়েছে। নয় সদস্য বিশিষ্ট তিন বছর মেয়াদের এ কমিটি সম্প্রতি পুনর্গঠন করা হয়। পুনর্গঠিত এ কমিটিকে দুর্নীতি দমন কমিশন (দুদক), চট্রগ্রাম বিভাগীয় পরিচালক মো. মাহমুদ হাসান অনুমোদন দেন। পুনর্গঠিত এ কমিটি চলতি ২০২০ সালের ৩০ জুলাই হতে আগামী তিন বছর দায়িত্ব পালন করবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

এ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন যথাক্রমে কোম্পানীগঞ্জ মাধ্যমিক শিক্ষক সমিতির সেক্রেটারী ও আবু নাছের পৌর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আমির হোসেন এবং বিশিষ্ট ব্যবসায়ী তাজ উদ্দিন শাহীন।

কমিটির অন্যান্যদের পদে মনোনীতরা হচ্ছেন, সহ-সভাপতি কবি জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম, মধ্য চরকাঁকড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ফরিদা ইয়াসমিন। এছাড়া পাঁচটি সদস্য পদে মনোনীতরা হলেন চরকাঁকড়া পন্ডিতের হাট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাজমা বেগম, ব্যবসায়ী নুরুল করিম শাহজাহান, সিরাজপুর পিএল একাডেমীর সিনিয়র শিক্ষক এনায়েত উল্যাহ,চর ফকিরা ইউনিয়নস্থ আনোয়ার শাহাদাত রিয়াজ, ব্যবসায়ী আশরাফুল আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top