দেশের মানুষ ভালো আছে বলে ফখরুল সাহেবের মন খারাপ: ওবায়দুল কাদের

oka-faka.jpg

ওবায়দুল কাদের ও মির্জা ফখরুল ইসলাম আলমগীরফাইল ছবি

গাজীপুর প্রতিনিধ ।।

বৃহস্পতিবার গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে অনলাইনে যুক্ত হয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথির বক্তব্যে বলেন, দেশের মানুষ ভালো থাকলে বিএনপির মন খারাপ হয়ে যায়।  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘যাঁরা অপবাদ দেন, তাঁদের আজ বিশ্বব্যাংকের বক্তব্যের দিকে নজর দিতে বলি। অবশেষে বিশ্বব্যাংক নিজেরাও স্বীকার করেছে, পদ্মা সেতু প্রকল্প থেকে সরে গিয়ে তারা ভুল করেছে। আর আপনারা (বিএনপি) অপবাদ দিচ্ছেন। পদ্মা সেতু হয়ে গেল, মানুষ খুশি, ফখরুল (মির্জা ফখরুল ইসলাম) সাহেবের মন খারাপ। দেশের মানুষ ভালো আছে, ফখরুল সাহেবের মন খারাপ।’

গতকাল গাজীপুর নগরের রাজবাড়ী মাঠে আয়োজিত সম্মেলনে ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশ কোনো বিচ্ছিন্ন দ্বীপ নয়। হুমকি, অপবাদ দিয়ে দেশের উন্নয়ন থামিয়ে রাখা যাবে না। আজ দেশে পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলী টানেল, গাজীপুর থেকে বাস র‌্যাপিড ট্রানজিট প্রকল্পসহ নানা উন্নয়ন কর্মযজ্ঞ চলছে। এসব দেখে আওয়ামী লীগ বিরোধীদের মন খারাপ, মাথা নষ্ট।

পদ্মা সেতু বাস্তবায়ন করতে গিয়ে বঙ্গবন্ধু পরিবারকে হেনস্তা হতে হয়েছে উল্লেখ করে বলেন, পদ্মা সেতু বাঙালি জাতির স্বপ্ন, দক্ষিণ-পশ্চিমাঞ্চলের স্বপ্ন তথা সমগ্র জাতির সামর্থ্যের স্মারক। কিন্তু এই সেতু করতে গিয়ে বঙ্গবন্ধু পরিবার—শেখ রেহানা, সজীব ওয়াজেদ, পুতুল, ববি—সবাইকে হেনস্তা হতে হয়েছে। কানাডার আদালত যখন আমাদের নির্দোষ প্রমাণ করলেন, তারপরই প্রধানমন্ত্রীর সততা ও সাহসে গড়ে ওঠে স্বপ্নের পদ্মা সেতু।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস নিয়ে তিনি বলেন, ‘শেখ হাসিনা বাংলার মাটিতে ফিরে এসেছিলেন বলেই অবরুদ্ধ গণতন্ত্র শৃঙ্খলমুক্ত হয়েছে। শেখ হাসিনা ফিরে এসেছেন বলেই সমুদ্র জয়, মহাকাশ বিজয় করতে পেরেছিলাম। তিনি ফিরে এসেছেন বলেই বাংলার মাটিতে যুদ্ধাপরাধীর বিচার সম্পন্ন হয়েছে। তিনি এসেছিলেন বলেই বাংলার মানুষ আজ এত ভালো আছেন।’

গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের সভাপতিত্বে এবং গাজীপুর-৩ আসেনের সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজের পরিচালনায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top