নোয়াখালীতে সংবর্ধনায় বরণ করা হলো করোনাজয়ী পুলিশ সদস্যদের

N-Police.jpg

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে করোনাজয়ী পুলিশ সদস্যদের আনুষ্ঠানিকভাবে দ্বিতীয় দফায় সংবর্ধনার মাধ্যমে বরণ করে নেওয়া হয়েছে। রোববার দুপুরে জেলা পুলিশের আয়োজনে নোয়াখালী পুলিশ লাইন্স মিলনায়তনে করোনাজয়ী ২৬ জন করোনা যোদ্ধা পুলিশ সদস্যকে এ সংবর্ধনা দেওয়া হয়। এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এর আগে গত ২৮ জুন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কাজী আব্দুর রহিম ও চাটখিল থানার ওসি মো. আনোয়ারুল ইসলাম সহ করোনায় আক্রান্ত হওয়া জেলা পুলিশের ৩১ জন সদস্যকে একই ভাবে পুলিশ সুপার সংবর্ধনার মাধ্যমে বরণ করে নিয়েছিলেন।

এ উপলক্ষে নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে উপস্থিত থেকে বক্তব্য দেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ-প্রশাসন) দীপক জ্যোতি খীসা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কাজী মো: আব্দুর রহিম, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) খালেদ ইবনে মালেক, অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) মো: শাহজান শেখ, অতিরিক্ত পুলিশ সুপার (ইনসার্ভিস ট্রেনিং সেন্টার) মো. সাজ্জাদ হোসেন ও পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার সুব্রত কান্তি সুনীল প্রমুখ।

এর আগে করোনাজয়ী পুলিশ সদস্যদের হাতে ফুল দিয়ে বরনণ করে নেন জেলা পুলিশ সুপার মো.আলমগীর হোসেন।

পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বলেন, বৈশ্বক মহামারি করোনাভাইরাস বাংলাদেশে সংক্রমণ শুরু হওয়ার পর থেকে বাংলাদেশ পুলিশের অন্যান্য ইউনিটের ন্যায় নোয়াখালী জেলা পুলিশ সদস্যরা মাঠে কাজ শুরু করেন। দায়িত্ব পালন করতে গিয়ে জেলায় রোববার পর্যন্ত ১৮২ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন।

তিনি বলেন, আক্রান্ত হয়ে সুস্থ হওয়া সদস্যদের শুভেচ্ছা জানাতে ও তাদের মনবল চাঙ্গা করতে এ আয়োজন করা হয়েছে। আগামী সপ্তাহে আরো একটি অনুষ্ঠানের মাধ্যমে করোনাজয়ী পুলিশ সদস্যদের বরণ করে নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top