বিএনপি বাড়াবাড়ি করলে মানুষ রেহাই দেবে না : প্রধানমন্ত্রী

PM-C.jpg

আন্তর্জাতিক ডেস্ক ।।

বিএনপি আবারও পুলিশের গাড়ি ও যাত্রীবাহী বাসে আগুন দিয়ে ধ্বংসযজ্ঞ শুরু করেছে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তবে এবার বাড়াবাড়ি করলে দেশের মানুষ তাদের রেহাই দেবে না। বৃহস্পতিবার (২৪ আগস্ট) দক্ষিণ আফ্রিকায় প্রবাসী বাংলাদেশিদের দেওয়া এক নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, এর আগে বিএনপি-জামায়াত চক্র ২০১৩-২০১৫ সাল পর্যন্ত অগ্নিসন্ত্রাস চালিয়ে পাঁচ শ মানুষকে জীবন্ত পুড়িয়ে মেরেছিল। কিন্তু জনগণের প্রতিবাদের মুখে তারা অগ্নিসন্ত্রাস বন্ধ করতে বাধ্য হয়।

তিনি বলেন, দেশবাসী নৌকায় ভোট দিয়ে স্বাধীনতা পেয়েছে এবং অর্থনৈতিকভাবে সচ্ছল হয়েছে। অথচ বিএনপিকে ভোট দিয়ে পেয়েছে লুটপাট, দুর্নীতি ও হত্যা। কোনো লুটেরা যাতে দেশকে ধ্বংস করার জন্য আবার ক্ষমতায় আসতে না পারে, সে জন্য জনগণকে সজাগ থাকতে হবে।

এ সময় শেখ হাসিনা দেশের অব্যাহত উন্নয়নে আগামী জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে বিদেশে কমর্রত প্রবাসী বাংলাদেশিদের কাছে দলের নির্বাচনী প্রতীক ‘নৌকা’র পক্ষে ভোট চেয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

একই সঙ্গে কোনো লুটেরা যাতে দেশকে ধ্বংস করার জন্য ক্ষমতায় আসতে না পারে, সেজন্য বাংলাদেশের জনগণকে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top