পদ্মা ইসলামী লাইফ ইন্সুরেন্সের ২২ তম এজিএম অনুষ্ঠিত, ৪ বৎসর পর শেয়ার হোল্ডারদের অনুকূলে লভ্যাংশ অনুমোদন

ppd.jpg

ব্যবসা বাণিজ্য ডেস্ক ।।

রবিবার ১৯ জুন পদ্মা ইসলামী লাইফ ইন্সুরেন্স লিঃ এর পদ্মা লাইফ টাওয়ারের কর্পোটের অফিসে পুঁজিবাজারে অন্তর্ভুক্ত কোম্পানিটির ২২ তম এজিএম ( বার্ষিক সাধারণ সভা) অনুষ্ঠিত হয়েছে।

কোম্পানির নবনিযুক্ত চেয়ারম্যান মেট্রো গ্রুপের কর্ণধার আলহাজ্ব মো. ফখরুল ইসলাম-এর সভাপতিত্বে ভার্চুয়াল মাধ্যমে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় কোম্পানির বাৎসরিক হিসাব পর্যালোচনার পাশাপাশি পূর্বঘোষিত সুপারিশ অনুযায়ী কোম্পানিটির শেয়ার হোল্ডারদের অনুকূলে ২ শতাংশ নগদ লভ্যাংশ( ক্যাশ ডিভিডেন্ড) অনুমোদন দেয়া হয়েছে । ৪ বৎসর পর শেয়ার হোল্ডারদের অনুকূলে লভ্যাংশ অনুমোদন দেন পরিচালনা পর্ষদ।

এর আগে ৩১ ডিসেম্বরে সমাপ্ত ২০২১ হিসাব বছরে শেয়ার হোল্ডারদের জন্য ২ শতাংশ নগদ লভ্যাংশ প্রদানের সুপারিশ করেছে কোম্পানিটি।
এর আগে ২০২০ হিসাব বছরের জন্য শেয়ার হোল্ডারদের কোনো লভ্যাংশ দেয় নি কোম্পানিটি। ২০১৭, ২০১৮ ও ২০১৯ হিসাব বছরেও শেয়ার হোল্ডারদের কোনো লভ্যাংশ দেয় নি পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী।

সর্বশেষ ২০১৬ হিসাব বছরের জন্য শেয়ার হোল্ডারদেরকে নগদ লভ্যাংশ দিয়েছিল পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী। চার বৎসর পর লভ্যাংশ ঘোষণার বিষয়টিকে বীমাখাতের জন্য যথেষ্ট ইতিবাচক বলে মনে করছেন অর্থনৈতিক বিশেষজ্ঞগণ।

উল্লেখ্য গত ১৪ মে বাংলাদেশের ইসলামী বীমা প্রথম পদপ্রদর্শক এবং ইসলামী বীমর স্বপ্নদ্রষ্টা ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের উদ্যোক্তা পরিচালক, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যন ও ইসি চেয়ারম্যন আলহাজ্ব ফখরুল ইসলামকে পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর চেয়ারম্যান নির্বাচত করে পরিচালনা পর্ষদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top