৮৫ হাজার পিস ইয়াবাসহ লক্ষ্মীপুরে ৩ যুবক আটক

LX-Rab.jpg

লক্ষ্মীপুর প্রতিনিধি ।।

লক্ষ্মীপুর সদর উপজেলার মধ্য চররমনী মোহন ইউনিয়ন থেকে ৮৫ হাজার ২০ পিস ইয়াবাসহ ৩ যুবককে আটক করেছে র‌্যাব-১১ এর সিপিসি-৩ ইউনিটের একদল সদস্য। বুধবার (৪ জানুয়ারি) বিকেল ৪টায় সিপিসি-৩ ইউনিট নোয়াখালী কার্যালয় থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

আটককৃতরা হলেন- মধ্য চররমনী মোহন এলাকার আলমগীর হোসেনের ছেলে মোঃ মনির হোসেন (২৮), একই এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে মোঃ আমির হোসেন (৩২) ও মৃত মোঃ অলিউল্লাহর ছেলে মোঃ ইব্রাহিম (৩১)।

র‌্যাব জানায়, তারা চিহ্নিত মাদক ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের হেফাজত থেকে ৮৫ হাজার ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। যার বাজার মূল্য প্রায় আড়াই কোটি টাকা বলে জানায় র‌্যাব। র‌্যাব-১১ এর সিপিসি-৩ (নোয়াখালী) ইউনিটের কোম্পানী কমান্ডার মাহমুদুল হাসান জানিয়েছেন, মাদকের একটি বড় চালান নিয়ে লক্ষ্মীপুর সদরের মধ্য চররমনী মোহন এলাকায় অবস্থান করছে চিহ্নিত মাদক কারবারিরা। এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকশ দল মঙ্গলবার রাতে ওই এলাকায় অভিযান চালায়। পরে তাদেরকে ইয়াবাসহ আটক করা হয়।

তিনি জানান, পালানোর চেষ্টা করলেও শেষ পর্যন্ত তারা র‌্যাবের জালে আটকা পড়ে। র‌্যাবের এই কর্মকর্তা আরো জানান, ধৃত আসামিদের কাছ থেকে উদ্ধারকৃত বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটের বিষয়ে জিজ্ঞাসাবাদে তারা জানায়, এই ইয়াবাগুলো টেকনাফ সীমান্ত এলাকা হতে সংগ্রহ করে সমুদ্রপথে মাছ ধরার ট্রলারযোগে রমনীমোহন এলাকায় নিয়ে এসেছে তারা। এসব ইয়াবা টেবলেট তারা নোয়াখালী ও লক্ষ্মীপুর জেলার বিভিন্নস্থানে মাদক ব্যবসায়ীদের নিকট খুচরা মূল্যে বিক্রয়ের উদ্দেশ্যে উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট ঘটনাস্থলে মুজদ রেখেছিল।

বৃহস্পতিবার লক্ষ্মীপুর সদর মডেল থানার মাধ্যমে ধৃত আসামিদের আদালতে সোপর্দ করা হবে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top