মুছাপুর ক্লোজারে ভ্রমণে এসে নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ৩ পর্যটক

FB_IMG_1597479757977.jpg

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি ।।

নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর ক্লোজার সংলগ্ন ছোট ফেনী নদীর মিঠা পানির অংশে মাছ ধরতে গিয়ে তিন পর্যটক নিখোঁজ রয়েছে। শনিবার (১৫ আগস্ট) সকাল ১০টার দিকে কোম্পানীগঞ্জের মুছাপুর ক্লোজারের পশ্চিম অংশে ছোট ফেনী নদীর মিঠা পানিতে এ দুর্ঘটনা ঘটে। মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী শাহীন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ২৩জন পর্যটক আজ সকালে ঘুরতে মুছাপুর ক্লোজারে আসে। পরে তাদের মধ্যে থেকে ৭জন ঝাঁকি জাল দিয়ে শখ করে ছোট ফেনী নদীর মিষ্টি পানির অংশে মাছ ধরতে নামে। এক পর্যায়ে হঠাৎ জোয়ারের পানিতে ৩জন তলিয়ে গিয়ে এখন পর্যন্ত নিখোঁজ রয়েছেন।

তিনি আরও জানান, কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও স্থানীয়রা উদ্ধার তৎপরতা চালাচ্ছে। তবে এখন পর্যন্ত নিখোঁজ ৩ পর্যটকের কোন সন্ধান পাওয়া যায় নি।

নিখোঁজরা হলেন, পাশ্ববর্তী ফেনী জেলার দাগনভূঁঞা উপজেলার দেবরামপুর গ্রামের ওমান প্রবাসী আনোয়ায়ার হোসেন (৩৫), দেবরামপুর গ্রামের বাসিন্দা বসুরহাট বাজারের ব্যবসায়ী মেহেদী হাসান (২০), একই গ্রামের নজরুল ইসলাম স্বপন।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল হক মীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ, ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top