নোয়াখালীর নতুন ডিসির সাথে সুবর্ণচর উপজেলায় মতবিনিময় সভা

DC-PHOTO.jpg

সুবর্ণচর ( নোয়াখালী ) প্রতিনিধি ।।

নোয়াখালীর নবাগত জেলা প্রশাসক (ডিসি) খুরশিদ আলম খান এর সাথে গতকাল সোমবার বিকেল ৩ ঘটিকার সময় নোয়াখালীর সুবর্ণচর উপজেলার সকল কর্মরত কর্মকর্তা, জনপ্রতিনিধি , সাংবাদিক, বীর মুক্তিযোদ্ধাগণ , শিক্ষকগণ. ইমামগণ. রাজনৈতিক নেতৃকৃন্দ , এনজিও প্রতিনিধি , সুধী সমাজ ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা অনুষ্টিত হয় ।

উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো. আজিজুর রহমানের পরিচালনায়। সুবর্ণচর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার এ এস এম ইবনুল হাসান ইভেন এর সভাপতিত্বে সুবর্ণচর উপজেলা সভা কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালীতে নয়া জেলা প্রসাশক খুরশিদ আলম খান । তিনি গত ৬ জুলাই নোয়াখালীতে যোগদান করেন । যোগদানের পর তিনি নোয়াখালীর সকল প্রশাসনিক কর্মকর্তা , সাংবাদিক ও বিভিন্ন পেশার মানুষের সাথে মত বিনিময় করেন । তারই ধারাবাহিকতায় তিনি সুবর্ণচর উপজেলার সকল ইউনিটের প্রতিনিধিদের সাথে গত ২৭ জুলাই ২০২০ ইং বিকেল ৪ ঘটিকার সময় মতবিনিময় সভা করেন ।

এই সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি সুবর্ণচর উপজেলার চেয়ারম্যান অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম । বক্তারা নবাগত ডিসিকে সুবর্ণচর উপজেলায় সারকারের উন্নয়ন কর্মকান্ড সম্পর্কে অবগত করেন , এবং সুবর্ণচর উপজেলাতে সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাবেন এই প্রত্যাশা দাবি করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top